Thursday, March 23, 2023

বাথরুম তৈরীর আগে ভিডিও দেখুন কাজে লাগবে | পাপড় ভাজার মত মুড়মুড়ে | Why change toilet flusher Save Money

কষ্ট করে জমানো অর্থ দিয়ে তৈরী করা বাথরুম সেটআপ করার আগে ভেবে দেখুন কেন এত তাড়াতাড়ি করে টয়লেটের ফ্লাশার পরিবর্তন করার প্রয়োজন হয়ে গেল। বাথরুম তৈরীর আগে ভিডিও দেখুন কাজে লাগবে Why change toilet flasher Save Money.

সেই সাথে ছোট ছোট এই কাজ গুলো নিজেই করুন। অর্থ অপচয় রোধ করুন। 

টয়লেটের জন্য ভাল মানের লোডাউন কতটা জরুরী ভিডিও টা না দেখলে বিশ্বাস হবে না। প্লাষ্টিকের তৈরী বিভিন্ন ধরনের টয়লেটের জন্য লোডাউন বা ফ্লাশার পাওয়া গেলেও কিছুদিন পর সেগুলো মুড়মুড়ে হয়ে কিংবা ভাল্ব গুলো কাজ না করে অতি সহজে নষ্ট হয়ে যায়। তাই ভেবে চিন্তে কাজ করুন।

 

আরও ভিডিও দেখতে নিচের লিংকে ক্লিক করতে পারেন।

https://www.youtube.com/@EarningFromLearning/videos

 

ছোট্ট এই কাজটি নিজেই করুন, টাকা বাঁচান। How to Setup Exhaust Fan কিভাবে এক্সজাষ্ট ফ্যান লাগাবেন Do it yourself Save Money

https://youtu.be/GA3lWDeTXeo

 

টাকা বাঁচানোর হিসাবঃ

অত্যন্ত সাবধানতার সাথে কাজটি করতে পারেন। নিজের কাজ নিজে করুন। টাকা বাচানোর চেষ্টা করুন। একজন স্যানিটারী মিস্ত্রিকে দিয়ে কাজ করে নিতে আপনাকে কিছু টাকা খরচ করতে হবে, তাই না? মার্কেট থেকে শুধু ফ্লাশার কিনে এনে একবার ট্রাই করুন। অর্থ অপচয় রোধ করুন। কিংবা ভাল মানের ফ্লাশার ব্যবহার করুন।
তবে মনে রাখবেন “একটি দূর্ঘটনা সারাজীবনের কান্না”।।।

 

#change_toilet_flusher
#নিজে_করে_টাকা_বাঁচান

#শেখা_থেকে_আয়_করা
@EarningFromLearning


📌📌📌 Please Subscribe, Like and Share. Thanks a lot.
===Don't forget to press the bell icon=== 🔔🔔🔔


Disclaimer: - This Channel does not promote any illegal content, Does not encourage any kind of illegal activities. All contents provided by this channel are made for EDUCATIONAL purpose only.

নোটিশঃ- এই চ্যানেল কোন অবৈধ বিষয়বস্তু প্রচার করে না, কোন ধরনের অবৈধ কার্যকলাপকে উৎসাহিত করে না। এই চ্যানেলের দেওয়া সমস্ত বিষয়বস্তু শুধুমাত্র শিক্ষাগত উদ্দেশ্যে তৈরি করা হয়েছে।

No comments:

Post a Comment